1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১২১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়ন এর ২০২৩-২৪ অর্থ বছরের ১২তম উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার একাটুনা ইউনিয়ন পরিষদের হল রুমে ইউপি সদস্য ইমন তরফদার এর সঞ্চালনায় উক্ত বাজেট ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: আবু সুফিয়ান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: কামাল হোসেন, চেয়ারম্যান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিন , দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও বিশিষ্ট কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর।
আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সুফিয়ান বলেন, ইউনিয়নবাসীর ট্যাক্স এর মাধ্যমে ইউনিয়নে অনেক উন্নয়ন করা সম্ভব। আপনারা সকলেই সময়মতো কর পরিশোধ করবেন। তাহলে সরকারের উন্নয়নের পাশাপাশি ইউনিয়ন পরিষদের মাধ্যমেও আপনাদেরকে আরো উন্নত সেবা দিতে পারবো।

উল্যেখ্য ২০১১ইং সালে একাটুনা ইউনিয়ন পরিষদে প্রথম ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন আলহাজ্ব মো: আবু সুফিয়ান। এর পর ২০১৬ এবং ২০২২ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। পরপর তিন বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলেন। এরই ধারাবাহিকতায় ইউনিয়নে বিভিন্ন রাস্তা সংষ্কার, কালভার্ট, ব্রীজ নির্মাণ, কৃষি সেচে সহযোগিতা, দরিদ্র হ্রাসকরণ সামাজিক নিরাপত্তা, যুব ও মহিলা বেকারদের কর্ম সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। এই বাজেট সভায় তিনি সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন। বাজেট সভায় ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও স্থানীয় ব্যাক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক,প্রবাসী সহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..